সংগঠন

প্রধানমন্ত্রীর অনুদান ‘হেক্সিসল ও ফেস মাস্ক’ পেল ডাক্তারদের সংগঠন জেসা

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির মাধ্যমে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ এক্স স্টুডেন্টস এসোসিয়েশন) “জেসা”-সহ আরো বেশকিছু সমাজসেবী সংগঠনের মাঝে হেক্সিসল ও ফেস মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার অনুষ্ঠানিকভাবে অনুদান তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মতিয়া চৌধুরীসহ আওয়ামী লীগের বেশকয়েকজন কেন্দ্রীয় নেতা।  

অনুদান পাওয়ার পর নিজ ফেসবুক ওয়ালে এ সম্পর্কিত স্ট্যাটাস দিয়েছেন জেসার সাধারণ সম্পাদক ডাঃ শেখ ফয়েজ আহমেদ। নিচে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল : 

মাননীয় প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে বাংলাদেশ ত্রাণ ও সমাজকল্যান উপকমিটির পক্ষ থেকে আমাদের মেডিকেলের ডাক্তারদের সংগঠন (জহুরুল ইসলাম মেডিকেল কলেজ এক্স স্টুডেন্টস এসোসিয়েশন) “জেসা” এর অন্তর্ভুক্ত যেসব সিনিয়র অথবা জুনিয়র ভাই বোন দেশের এমন ভয়াবহ অবস্থায় নিজের জীবন ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছে অবিরাম, তাদের জন্য এই ক্ষুদ্র প্রয়াস। “জেসা” নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখার পাশাপাশি বিভিন্ন সময় সমাজসেবামূলক কর্মকান্ডে নিয়োজিত ছিল, আছে এবং থাকবে। আমি নিজে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য হিসেবে সম্মানিত বোধ করছি।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির মাধ্যমে বিভিন্ন সমাজসেবী সংগঠনের মধ্যে আমাদের ”জেসার” সবার জন্য আমাকে দেয়া যতসামান্য ও যথেষ্ট সময়োপযোগী এবং প্রয়োজনীয় এই হেক্সিসল ও ফেস মাস্ক আপনাদের কয়েকজনের কাছে যদি পৌছে দিতে পারি তাহলে নিজেকে স্বার্থক মনে হবে।

দেশের হোক কিংবা নিজের সংগঠন, কারো স্বার্থেই হোক সর্বদা নিয়োজিত ছিলাম এবং আছি।

ধন্যবাদ জানাই মাননীয় সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি মহোদয় এবং ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী দাদাকে।

সবশেষে ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।