খবরসংগঠন

দুঃস্থদের মাঝে ডেল্টা মেডিকেল কলেজ মেডিসিন ক্লাবের ত্রাণ বিতরণ

যেখানে ডাক পড়ে জীবন-মরণ ঝরে, মোরা মেডিসিন ক্লাব ঝাঁপিয়ে পড়ি উদ্যত পরিসরে” এই মূলমন্ত্রকে হৃদয়ে ধারণ করে মেডিসিন ক্লাব, ডেল্টা মেডিকেল কলেজ ইউনিট এর আয়োজনে করোনা ভাইরাস এর এই দুর্যোগময় ও মহামারী পরিস্থিতিতে দেশের অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরনের আয়োজন করা হয়।

মেডিসিন ক্লাব, সারা বাংলাদেশের মেডিকেল ছাত্রদের নিয়ে গড়ে ওঠা একটি সামাজিক সংগঠন। আর্ত-মানবতার সেবায় বলিয়েন এই মেডিকেল ছাত্ররা দেশের বিভিন্ন দুর্যোগময় পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে সহানুভূতির হাত বাড়ায়। তারই অংশ হিসেবে দেশের এমন ভয়াবহ পরিস্থিতিতে ঢাকার কল্যাণপুরে এবং প্রত্যন্ত উপকূলীয় অঞ্চল বাগেরহাটের মোরেলগঞ্জে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এডভোকেট মনিরুল হক তালুকদার। আরো উপস্থিত ছিলেন মোড়েলগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মেহেদী হাসান রিপন এবং মেডিসিন ক্লাব ডেলটা মেডিকেল কলেজ ইউনিটের সাধারণ সম্পাদক তৌকির মোর্শেদ রিদিম।

মেডিকেল ছাত্রদের মহতী উদ্যোগে অনুপ্রাণিত হয়েছেন মেয়র মনিরুল হক তালুকদার। তিনি বলেন, এভাবেই বাংলাদেশের বিত্তবান মানুষেরা যদি সম্মিলিতভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ান, তাহলে করোনা ভাইরাস মহামারীতে সৃষ্ট ক্ষতি মোকাবেলা করা সম্ভব হবে।