সাফল্য

ময়ূরপঙ্খী করোনা যোদ্ধা সম্মাননা পদক পেলেন কর্ণেল ডা. ইশরাত রফিক ঈশিতা

করোনাকালিন সময়ে মানবিক কাজ ও সচেতনতামূলক কার্যক্রমে অসামাণ্য অবদান রাখায় “ময়ূরপঙ্খী করোনা যোদ্ধা সম্মাননা পদক” পুরস্কার পেয়েছেন দেশের বিশিষ্ট চিকিৎসাবিজ্ঞানী ও গবেষক কর্ণেল ডাঃ ইশরাত রফিক ঈশিতা।

সম্প্রতি (১৮ ডিসেম্বর) ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা আয়োজিত মুজিববর্ষ বিজয় উৎসব-২০২০ ও “ময়ূরপঙ্খী করোনা যোদ্ধা সম্মাননা পদক” প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অসীম কুমার উকিল। গেষ্ট অফ অনার হিসেবে ছিলেন মাননীয় সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাড. সৈয়দা রুবিনা আক্তার মীরা, গেষ্ট অফ অনার হিসেবে সিনিয়র সহ-সভাপতি, ঢাকা মহানগর যুবলীগ (দক্ষিণ) ও উপদেষ্টা, ময়ূরপঙ্খী ফাউন্ডেশন আহাম্মদ উল্লাহ মধু, গেষ্ট অফ অনার হিসেবে সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ ও উপদেষ্টা, ময়ূরপঙ্খী ফাউন্ডেশন আবু সায়েম শাহীন, বিশেষ অতিথি হিসেবে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য রবিউল ইসলাম ও ছাত্রলীগের সাবেক সহসভাপতি ইসমাইল হোসেন তপু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ময়ূরপঙ্খী ফাউন্ডেশন রুহিত সুমন।

সারাদেশে করোনাকালিন সময়ে মানবিক কাজ ও সচেতনতামূলক কার্যক্রমে ভূমিকা রাখায় বিজয় দিবসকে উপলক্ষ্য করে ১৬ জন করোনা যোদ্ধাকে সম্মাননা পদক প্রদান করে ময়ূরপঙ্খী সংস্থা ।

এছাড়াও যৌন হয়রানি ও সামাজিক অবক্ষয় রোধে সমাজকর্মীদের করণীয় শীর্ষক আলোচনা ও স্বনির্ভরতা বিষয়ক জাতীয় সমাজকর্মী সম্মেলন এবং “ময়ূরপঙ্খী সমাজকল্যাণ অ্যাওয়ার্ড-২০২০ প্রদান অনুষ্ঠান” ২০২০ সালের ১৭ নভেম্বর অনুষ্ঠিত হয়। ডাঃ ঈশিতা দ্বিতীয়বারের জন্য ময়ূরপঙ্খী সমাজকল্যাণ পুরষ্কার ২০২০ জিতেছেন।