খবরজাতীয়লীড-10

নতুন মনোরোগ বিশেষজ্ঞদের সংবর্ধনা দিয়েছে বীকন পয়েন্ট ও বীকন ফার্মাসিউটিক্যালস

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে পাঁচ বছরের পোস্ট গ্রাজুয়েশন এমডি কোর্স সাফল্যের সঙ্গে সম্পন্ন করে দেশের মানসিক স্বাস্থ্য সেবায় যুক্ত হওয়া নতুন বিশেষজ্ঞ মনোচিকিৎসকদের সংবর্ধনা দিয়েছে মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র ‘বীকন পয়েন্ট’ ও বীকন ফার্মাসিউটিক্যালস। রোববার দুপুরে বীকন পয়েন্টের গুলশানস্থ নিজ ভবনে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট-এর সভাপতি ও প্রখ্যাত মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. ওয়াজিউল আলম চৌধুরী। আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ, মনোরোগ বিশেষজ্ঞ জিল্লুর রহমান রতন, লেফটেন্যান্ট কর্নেল জেসমিন আক্তার সহ অনেকে।

নবীন মনোরোগ বিশেষজ্ঞদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউটের ডা. ফাতিমা জোহরা মারিয়া, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডা. মো. আব্দুল মতিন এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডা. নাসির উদ্দিন আহমেদ, ডা. গোলাম মোস্তফা, ডা. এস.এম ইয়াসির আরাফাত, ডা. রাইসুল ইসলাম ও ডা. সাঈয়েদ্যুল আশরাফ। নতুনদের সংবর্ধনার মাধ্যমে সম্মান জানানোয় বীকন পয়েন্ট ও বীকন ফার্মাসিউটিক্যালসের ভূয়সী প্রশংসা করেন অতিথিরা।

বীকন গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ এবাদুল করিম এমপির পক্ষে অতিথি ও নবীন মনোরোগ বিশেষজ্ঞদের অভিনন্দন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন বীকন পয়েন্টের এসভিপি (অপারেশন) মোহাম্মদ হানিফ। পরে নবীণ এমডি সাইকিয়াট্রিস্টদেরকে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়। অনুষ্ঠানটির প্রাণবন্ত সঞ্চালনা করেন বীকন পয়েন্টের সিনিয়র এক্সিকিউটিভ (মার্কেটিং এন্ড কাউন্সিলিং) বেলাল হোসেন।